আজ রবিবার| ৯ই আগস্ট, ২০২০ ইং| ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং

কুমিল্লার দেবীদ্বারে ৫ কর্মকর্তাসহ আক্রান্ত ৭ অগ্রণী ব্যাংক লকডাউন : গ্রাহকরা বিপাকে

সোমবার, ২০ জুলাই ২০২০ | ১১:৪৬ অপরাহ্ণ | 41 বার

কুমিল্লার দেবীদ্বারে ৫ কর্মকর্তাসহ আক্রান্ত ৭ অগ্রণী ব্যাংক লকডাউন : গ্রাহকরা বিপাকে

লিটন সরকার বাদল: ২০ জুলাই ২০২০ সোমবার, অগ্রণী ব্যাংক দেবীদ্বার শাখার ম্যানেজার ও চার কর্মকর্তা সহ সাতজন কোভিড ১৯ এ আক্রান্ত হওয়ায় ব্যাংকটি লকডাউন ঘোষনা করে দিয়েছে কর্তৃপক্ষ। এদিকে ব্যাংক বন্ধ থাকায় লেনদেন করতে আসা গ্রাহক পড়েছে বিপাকে।

জানাযায় তিন দফায় অগ্রণী ব্যাংকের ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে শাখা ম্যানেজার স্বপরিবারে আক্রান্ত হয়ে আছেন। এতে শাখাটি পরিচালনা অসম্ভব হয়ে পড়ে। গ্রাহক ও অন্যান্যদের সংক্রমিত হবার আশংকায় রবিবার থেকে ব্যাংকটি লকডাউন করে সকল কার্য্যক্রম বন্ধ করে কর্তৃপক্ষ।

এদিকে হঠাৎ লকডাউন ঘোষনা করায় ব্যাংকে লেনদেন করতে আসা গ্রাহকরা বিপাকে পড়েছে। বিশেষ করে অগ্রণী দুয়ারের মাধ্যমে রেমিটেন্স সংগ্রহকারী দূর-দূরান্ত থেকে আগত গ্রাহকরা অন্য উপজেলা থেকে রেমিটেন্স সংগ্রহ করতে হবে জেনে অনেকেই করোনাকালে দূরবর্তী পথ এবং অর্থিক নিরাপত্তা নিয়ে শংঙ্কা প্রকাশ করেছেন।

এ বিষয়ে কথা বলতে চাইলে শাখা ম্যানেজার মোঃ সহিদুল ইসলাম ভুঁইয়া অসুস্থতার জন্য কথা বলতে পারেন নি। এসিস্টেন্ট ম্যানেজার মোঃ আমিন উল্লাহ জানান লকডাউনের কারণে দেবীদ্বার শাখা বন্ধ থাকলেও গ্রাহকগণ চান্দিনা, বুড়িচং উপজেলার নিমসার বাজার শাখা এবং মুরাদনগর উপজেলার জাহাপুর শাখা থেকে ব্যাংকিং সেবা নিতে পারবেন এবং গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!