আজ রবিবার| ৯ই আগস্ট, ২০২০ ইং| ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং

নোয়াখালী কোম্পানীগঞ্জে ইউএনওর বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন

মঙ্গলবার, ২১ জুলাই ২০২০ | ৯:৫৭ অপরাহ্ণ | 35 বার

নোয়াখালী কোম্পানীগঞ্জে ইউএনওর বিরুদ্ধে ছাত্রলীগের মানববন্ধন

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল আহমেদ’র বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগে মানববন্ধন করেছে উপজেলা ছাত্রলীগ।

ছাত্রলীগের দাবির সাথে সংহতি প্রকাশ করছে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ অঙ্গ ও সহযোগি সংগঠন এবং বসুরহাট বাজারের ব্যবসায়ী সংগঠন গুলো।মঙ্গলবার সকাল ১১টায় কোম্পানীগঞ্জ ইউএনও কার্যালয়ের সামনে (ইউএনও)’র স্বেচ্ছাচারিতা,অনিয়ম, দুর্নীতি,দায়িত্বে অবহেলা ও ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে ছাত্রলীগ নেতাকর্মীদের নাজেহাল করার প্রতিবাদে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মী অংশ নেন।এ সময় বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আ’লীগের সহসভাপতি আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম তানভির প্রমুখ।

বক্তারা ইউএনও’র প্রত্যাহার ও তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান। বক্তারা আরও বলেন, বর্তমানে অভিযুক্ত ওই (ইউএনও) সরকারের ভাবমূর্তি নষ্টের জন্য ও অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। মানববন্ধন থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা (ইউএনও) কতৃক ম্যাজিস্ট্রেসি ক্ষমতার অপব্যবহার করে সকল দুর্নীতি, অনিয়ম, স্বেচ্ছচারিতার তীব্র প্রতিবাদও নিন্দা জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার প্রমুখ।তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল আহমেদ দাবি করেন, এসব অভিযোগ সত্য নয়।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!