আজ রবিবার| ৯ই আগস্ট, ২০২০ ইং| ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং

কেশবপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষকের বখাটেদের হামলা: আহত-২

বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ১০:৫২ অপরাহ্ণ | 41 বার

কেশবপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষকের বখাটেদের হামলা: আহত-২

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে। যশোরের কেশবপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সহদর দুই শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটেছে । বুধবারের এ ঘটনায় আহত এক শিক্ষক বর্তমানে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

এ ব্যাপারে আহত শিক্ষক ও উত্যক্তর শিকার শিক্ষর্থীর বাবা কামরুজ্জামান জানান, কোমরপোল গ্রামের কয়েক যুবক বেশি কিছু দিন ধরে তার এক মেয়েকে উত্যক্ত করে আসছিল। এর প্রতিবাদ করেন কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক ওয়াহেদুজ্জামানসহ আরো কয়েক শিক্ষক। এতে ক্ষিপ্ত হয়ে বুধবার বিকালে কোমরপোল গ্রামের তাহের, খায়ের ও জাহিদ কেশবপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক ওয়াহেদুজ্জামান ও তার ভাই মির্জানগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বদরুজ্জামানের উপর হামলা করে।

এর মধ্যে ওয়াহেদুজ্জামান বর্তমানে কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তার ভাই বদরুজ্জামান প্রথমিক চিকিৎসা নিয়েছেন। এ ব্যাপারে আহত ওয়াহেদুজ্জামান কেশবপুর থানায় এবং বদরুজ্জামান উপজেলা নির্বাহি অফিসারের কাছে অভিযোগ করেছেন। এ ঘটনায় শিক্ষক সমাজ ছাড়াও সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!