আজ রবিবার| ৯ই আগস্ট, ২০২০ ইং| ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য়ের অপসারণ দাবীতে মানববন্ধ-সমাবেশ

শনিবার, ২৫ জুলাই ২০২০ | ৯:২৯ অপরাহ্ণ | 21 বার

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য়ের অপসারণ দাবীতে মানববন্ধ-সমাবেশ

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের দূর্নীতিবাজ উপাচার্য প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী গংদের সকল কর্মকান্ডের তদন্তপূর্বক বিচার চাই’ শিরোনামে কুষ্টিয়া শহরে মানববন্ধন ও সমাবেশ করেছে বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখা। আজ শনিবার দুপুরে শহরের থানামোড়ে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বক্তারা উপাচার্য রাশিদ আসকারীকে প্রতারক, দূর্নীতিবাজ, নিয়োগ ও টেন্ডার বানিজ্যের হোতা উল্লেখ করে তার অপসারণ দাবী করেন।

এছাড়াও প্রতারক শাহেদ ও সাবরিনার সাথে ইবি উপাচার্যের তুলনা করে তার সকল অপকর্মের বিচার দাবী করেন। এসব বিভিন্ন দাবী সংবলিত ব্যানার প্লেকার্ড নিয়ে বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মী, ইবির শিক্ষক-কর্মকর্তা, শিক্ষার্থী ও ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা অংশ নেন। দাবী আদায় না হলে আরো কঠোর আন্দোলনের ঘোষনা দেন তারা।

সমাবেশে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সহ-সভাপতি, ইসলামের ইতিহাস বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরেফীন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান, ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক শেখ মিজানুর রহমান লালন প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২০ শে আগস্ট ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডঃ হারুন-উর-রশিদ আসকারীর মেয়াদ পূর্ণ হবে। তার এই চার বছর মেয়াদকালীন সময়ে শিক্ষক নিয়োগে অর্থ-বাণিজ্য সহ নানা ধরনের অভিযোগ ওঠে। বিভিন্ন সময়ে এই অর্থ-বাণিজ্যের অডিও ফাঁস নিয়ে আলোচনায় থেকেছে ইবি ক্যাম্পাস।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!