ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পাংশা পৌরসভায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ী জেলার পাংশা পৌরসভার ৪হাজার ৬শ’টি দরিদ্র পরিবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিজিএফ-এর আওতায় খাদ্য সহায়তা পেয়েছে। গত শুক্রবার ২৪ জুলাই পৌরসভার ২, ৩ ও ৮ নং ওয়ার্ড এবং শনিবার ২৫ জুলাই পৌরসভার ১, ৪, ৫, ৬, ৭ ও ৯ নং ওয়ার্ডের তালিকাভুক্ত দরিদ্র প্রত্যেক পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

জানা যায়, শনিবার সকালে ৬নং ওয়ার্ডের দরিদ্র পরিবারের লোকজনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম মনিটরিং করেন পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ ও পাংশা উপজেলা নির্বাচন অফিসার মো. আ. আলীম। এ সময় পাংশা পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মন্ডল ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া পাংশা পৌরসভার ৪ নং ওয়ার্ডে ভিজিএফ’র চাল বিতরণের সময় এটিও শাহীন আক্তার ও অঞ্জলী রানী প্রামানিক, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা ও পাংশা উপজেলা দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির সভাপতি সুব্রত কুমার দাস সাগর, পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাম দাস দত্ত, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি, পাংশা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রতœা রানী বিশ্বাস ও যুবলীগ নেতা শেখ আরাফাত হোসেন রঙ্গীন প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যান্য ওয়ার্ডে ভিজিএফ বিতরণের সময় সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর ও দায়িত্বপ্রাপ্ত সরকারী কর্মকর্তা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!