আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

এক হাজার ছাড়ালো শরীয়তপুরে করোনা আক্রান্তের সংখ্যা!

রবিবার, ২৬ জুলাই ২০২০ | ৮:১৩ পূর্বাহ্ণ | 55 বার

এক হাজার ছাড়ালো শরীয়তপুরে করোনা আক্রান্তের সংখ্যা!

শরীয়তপুর প্রতিনিধি: এক হাজার ছাড়ালো শরীয়তপুরে করোনা রোগীর সংখ্যা। গেল ২৪ ঘন্টায় শরীয়তপুরে নতুন করে আরও ২৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১০২০ জন। এছাড়া গেল ২৪ ঘন্টায় জেলায় নতুন করে সুস্থ্য হয়েছন আরো ৩ জন সহ এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৭৬৮ জন এবং মৃত্যুবরণ করেছেন ৯ জন।

এছাড়া জেলায় বর্তমানে সক্রিয় করোনা পজিটিভ রোগী আছেন ২৪৩ জন। এদেরকে বাড়ীতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদর উপজেলায় ১৪ জন, নড়িয়া উপজেলায় ৪ জন, ভেদরগঞ্জ উপজেলায় ৬ জন, ডামুড্যা উপজেলায় ২ জন ও গোসাইরহাট উপজেলায় ৩ জন সহ জেলায় গেল ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৯ জন।

এ পর্যন্ত শরীয়তপুর জেলায় মোট ৬ হাজার ৩৭০ জন সন্দেহভাজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ৬ হাজার ২৮৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য অধিদপ্তরে এসেছে। তার মধ্যে করোনা পজিটিভ এসেছে ১০২০ জন। এছাড়া জেলায় সর্বমোট সুস্থ্য হয়েছে ৭৬৮ জন রোগী।

জেলা স্বাস্থ্য অধিদপ্তরের সূত্রমতে, শরীয়তপুর জেলার ছয় উপজেলায় এখন পর্যন্ত আলাদাভাবে আক্রান্তের সংখ্যা শরীয়তপুর সদর উপজেলায় আক্রান্ত ৩৬৮ জন, সুস্থ্য ২৬০, মৃত্যু নাই, জাজিরা উপজেলায় আক্রান্ত ১৩১ জন, সুস্থ্য ৯৪ জন, মৃত্যু ১ জন, নড়িয়া উপজেলায় আক্রান্ত ১৬০ জন, সুস্থ্য ১২৫ জন, মৃত্যু ৫ জন, ভেদরগঞ্জ উপজেলায় আক্রান্ত ১৩০ জন, সুস্থ্য ১০২ জন, মৃত্যু ১ জন, ডামুড্যা উপজেলায় আক্রান্ত ৯৩ জন, সুস্থ্য ৭৪ জন এবং মৃত্যু ১ জন ও গোসাইরহাট উপজেলায় আক্রান্ত ১৩৮ জন, সুস্থ্য ১১৩ জন, মৃত্যু নাই।

শনিবার (২৪-জুলাই-২০২০) বিকাল সাড়ে ৫টার সময় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন এস. এম আব্দুল্লাহ্ আল-মুরাদ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!