ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় পানিবন্দি বন্যার্তদের মাঝে ছাত্রলীগের খাদ্যসহায়তা বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়ায় ইতিমধ্যে লক্ষাধিক মানুষ বন্যার পানিতে তলিয়ে গিয়ে মানবতার জীবন-যাপন করছেন। এসব বানভাসি বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ করছেন নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

গতকাল শনিবার বুক পানিতে নেমে প্রতিটি পানিবন্দি বন্যার্তদের বাড়ি বাড়ি গিয়ে তাদের খোজখবর নিয়ে শুকনো খাবার বিতরণ করেছেন এসব ছাত্রলীগের নেতাকর্মীরা। নড়িয়া উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা, এসময় নড়িয়া পৌরসভার ৫ শতাধিক পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে।

উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বরাবরই মানবতার পাশে আছে। মানবতার নেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে নড়িয়া উপজেলা ছাত্রলীগ বন্যাকবলিত বানভাসি অসহায় মানুষের পাশে খাদ্যসহায়তা নিয়ে দাড়িয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ মানবতার সংগঠন। এই সংগন দেশের দুর্যোগকালীন সময় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমরা নড়িয়া উপজেলা ও কলেজ শাখা ছাত্রলীগ বন্যার্তদের খাদ্যসহায়তা বিতরণ করেছি। আমাদের এই কার্যক্রম সহ বিভিন্ন ধরনের সহযোগিতা মূলক কর্মকাণ্ড চলমান থাকবে।

কলেজ শাখা ছাত্রলীগ নেতা ইমরান খালাসী জানান, ইতিমধ্যে নড়িয়ায় বন্যার পানিতে প্লাবিত হয়ে পানিবন্দি হয়ে পড়েছে প্রায় লক্ষাধিক মানুষ। এসব মানুষগুলো কোনমতে খেয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছেন। আমরা সেই মানবতার পাশে দাঁড়িয়েছি কলেজ শাখা ছাত্রলীগ। এসব পানিবন্দি মানুষকে খাদ্য সহায়তা দেয়ার ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র আমাদের। আমাদের স্থানীয় সাংসদ পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এর নির্দেশে আমরা সবসময়ই মানবতার পাশে আছি এবং থাকব। মানবেতর জীবন-যাপন করা এসব মানুষের পাশে দাঁড়াতে পেরেছি নিজেদেরকে ধন্য মনে হচ্ছে। আমরা মানবতার নেত্রী শেখ হাসিনার কর্মী সবসময়ই মানবতার পাশে আছি এবং থাকব।


error: Content is protected !!