আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

রামগড়ে গৃহবধুকে গলা কেটে হত্যা

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৩:৪২ অপরাহ্ণ | 91 বার

রামগড়ে গৃহবধুকে গলা কেটে হত্যা

জেলার রামগড়ে গৃহবধুকে গলা কেটে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার মধ্যম বলিপাড়া এলাকায় নিজ বাড়ির বাহিরে গৃহবধু রাশেদা আক্তার (২০) এর গলাকাটা লাশ উদ্ধার করে রামগড় থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী ওমর ফারুক (২৮) কে অজ্ঞান অবস্থায় রামগড় হাসপাতালে ভর্তি করা হলে পুলিশ হেফাজতে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
স্থানিয়রা জানান, মঙ্গলবার ভোর রাতে সোনাইপুল বাজারের ফল ব্যবসায়ী বলিপাড়ার ফারুুক ও তার পরিবারের সদস্যরা ডাকাত ডাকাত বলে আত্মচিৎকা করলে এগিয়ে গেলে ঘরের বাহিরে ফারুকের স্ত্রীর অর্ধ উলঙ্গ গলাকাটা রক্তাক্ত লাশ এবং বাড়ির সামনে অজ্ঞান অবস্থায় স্বামী ফারুককে পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশকে খবর দেয়া হলে লাশটি উদ্ধার করে এবং ফারুককে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। ৩ বছর পূর্বে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। তাদের দম্পত্য ১৮ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।
পারিবারিক কলহে মেয়েকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করে নিহতের পিতা দেলোয়ার হোসেন জানান, মেয়ের ব্যবহৃত গহনা ও গরু বিক্রি অজুহাতে মেয়ের সাথে স্বামী ও তার পরিবারের দন্ধ চলছিলো। এসব বিষয়ে মেয়েকে মারধর করলে ৩মাস পূর্বে একবার বিচারও হয়েছিলো। সুষ্ঠ ভাবে তদন্ত করলে মেয়ে হত্যার আসল ঘটনা বেরিয়ে আসবে। তিনি মেয়ে হত্যার জন্য তার মেয়ে জামাতা ও তার পরিবারকে আসামী করে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুুপার সৈয়দ ফরহাদ জানান, এ হত্যাকান্ডের ঘটনায় প্রাথমিক ভাবে বহিরাগত সম্পৃৃক্ততার কোন আলামত পাওয়া যায়নি তবে হত্যাকান্ডের পেছনে পারিবারিক সংশ্লিষ্টতার বেশ কিছু আলামত পাওয়া গেছে। তদন্তে বিস্থারিত জানা যাবে। মেয়ের পিতা বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়না তদন্তে খাগড়াছড়ি পাঠানো হয়েছে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!