আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বন্যাদুর্গতদের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৮:১৪ অপরাহ্ণ | 76 বার

নড়িয়ায় বন্যাদুর্গতদের মাঝে শাড়ি লুঙ্গি ও নগদ অর্থ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুর ইতিমধ্যে বন্যা কবলিত হয়ে পানি বন্দি রয়েছেন প্রায় ৪ লাখ মানুষ। এসব বন্যাদুর্গতদের দুঃখ-দুর্দশা স্বচক্ষে দেখার জন্য হাটু পানিতে নেমে বৃষ্টিতে ভিজে বন্যার্তদের খোঁজখবর নিয়েছেন, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

জ মঙ্গলবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নে বন্যাকবলিত বানভাসিদের কাছে ছুটে যান তিনি এবং এসময় বন্যার্তদের খোঁজখবর নেন কথা বলেন ও তাদেরকে শাড়ি-লুঙ্গি শহর নগদ অর্থ প্রদান করেন।

এর আগে মন্ত্রী মোক্তারের চর ইউনিয়নের নড়িয়া জাজিরা মহাসড়কের উপরে বন্যাদুর্গত প্রায় ১৫শ পরিবারের মাঝে শুকনো খাবার ও শাড়ি লুঙ্গি শহর নগদ অর্থ বিতরণ করেন।

এরপরে মন্ত্রী নড়িয়া উপজেলার আরো বিভিন্ন ইউনিয়নে বানভাসি মানুষের দ্বারে দ্বারে গিয়ে তাদের খোঁজ খবর নেন এবং বন্যার্তদের মাঝে শাড়ি লুঙ্গি ও শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব বেপারী, সাধারণ সম্পাদক অনল কুমার দে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পণ্ডিতসার টি এম গিয়াস উদ্দিন কলেজের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, নড়িয়া থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা পরিষদের সদস্য এনায়েতুর রহমান মুন্সী, মিজানুর রহমান আলম বয়াতি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, দপ্তর সম্পাদক মাস্টার শাহ আলম সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন আকন, রাজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন গাজী সহ যুবলীগ ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, আমরা গত মার্চ মাস থেকেই করোনা মহামারীর মধ্যে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছি। এরপর হঠাৎ করে সারাদেশে বন্যা শুরু হওয়ার পর থেকেই সরকারের পক্ষ থেকে এবং আমাদের নেতাকর্মী সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দিনরাত এসব অসহায় মানুষদের পাশে আছেন এবং তাদেরকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করছেন। আমিও প্রতি সপ্তাহে এসে তাদের খোঁজখবর নিচ্ছি এবং বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে খাদ্য সহায়তা সহ আর্থিক সহায়তা তিন ত্রাণ শাড়ি-লুঙ্গি সহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছে। আজও নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়ন এ বন্যা দুর্গতদের খোঁজখবর নিয়েছি এবং তাদের দ্বারে দ্বারে গিয়ে শাড়ি লুঙ্গি শুকনো খাবার বিতরণ করেছি। আমরা মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার কর্মী আমরা সবসময়ই মানবতার পাশে আছি এবং থাকবো।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!