আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

করোনা ও বন্যা দুর্যোগের মধ্যেও থেমে নেই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কাজ: পানি সম্পদ উপমন্ত্রী

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ১২:২৮ পূর্বাহ্ণ | 85 বার

করোনা ও বন্যা দুর্যোগের মধ্যেও থেমে নেই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কাজ: পানি সম্পদ উপমন্ত্রী

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, বৈশি^ক করোনা দুর্যোগ ও বন্যার মধ্যেও থেকে নেই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কাজ। আওয়ামী লীগ যে কোন দুর্যোগ সফলভাবে মোকাবেলা করতে এখন সিদ্ধ হস্ত। সরকারের কার্যকরি পদক্ষেপ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের অক্লান্ত পরিশ্রমের মধ্যদিয়ে আমরা সফলভাবে করোনা সংকট মোকাবেলা করছি। এই করোনা সংকট স্বাভাবিক না হতেই আবার শুরু হয়েছে দেশব্যাপী বন্যা। কিন্তু একটি বিষয় বিশেষভাবে লক্ষনীয় যে দু’টি সংকট এক সাথে মোকাবেলা করতে গিয়েও সরকার অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলের কোন মানুষ না খেয়ে কষ্ট পাচ্ছে না। আর বিএনপি শুধু ঘরে বসে থেকে অনলাইন বিবৃতি দিয়ে দেশের সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইনশাআল্লাহ শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন তারা কোন চক্রান্ত করেই সফল হবে না। মন্ত্রী আজ সোমবার সুরেশ্বর-ভেদরগঞ্জ,-ডামুড্যা-গোসাইরহাট-চরমনপুরা সড়কের ভিত্তি প্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন।

ঢাকা বিভাগের গুরুত্বপূর্ণ উপজেলা ও ইউনিয়ন সড়ক প্রশস্তকরণ ও শক্তিশারীকরণ প্রকল্পের আওয়তায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ১১ কোটি ৭৭ লক্ষ ১৫ হাজার টাকা ব্যয়ে ৯০৫০ মিটার সড়কটি বাস্তবায়ন করছে। এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহজাহান ফরজী, উপজেলা প্রকৌশলী মো: শাহাবুদ্দিন খান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আলম বয়াতী, মো: আলমগীর হোসেন, নড়িয়া পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঠিকাদার আবু জাফর শেখ, ঠিকাদার মো: রমজান হাওলাদার সহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্ধ।

পরে মন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগ ও তার মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশনের পক্ষ থেকে পর্যায়ক্রমে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বন্যা দুর্গত অস্বচ্ছল ৫ হাজার ৫ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!