আজ রবিবার| ৯ই আগস্ট, ২০২০ ইং| ২৫শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ রবিবার | ৯ই আগস্ট, ২০২০ ইং

রামগড়ে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রধান

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ৪:৫৮ অপরাহ্ণ | 18 বার

রামগড়ে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রধান

প্রাণঘাতী করোনা মহামারিতে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের সেনা সদস্যরা।

২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক তত্ত্বাবধানে আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) সকালে সিন্দুকছড়ি জোনের ব্যবস্থাপনায় জোন আওতাধীন রামগড় উপজেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকার জনসাধারণের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল কাজী মো. কাওসার জাহান। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, লবণ, সুজি, শেমাই, নুডুলসসহ নিত্য প্রয়োজনীয় পণ্য।

এসময় করোনা মহামারিতে পাহাড়ের হত-দরিদ্র জনগোষ্ঠীর মাঝে সেনাবাহিনীর এ খাদ্য সহায়তা অব্যাহত থাকবে জানিয়ে তিনি বলেন, দুর্গম পাহাড়ে কোনো মানুষকে খাদ্য কষ্টে থাকতে হবে না। করোনা পরিস্থিতিতে মানুষ যেন খাদ্য সংকটে না পড়ে সেজন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা চলমান রয়েছে। তিনি আরো জানান, আজ সিন্দুকছড়ি জোন একসাথে রামগড়, সিন্দুকছড়ি ও মানিকছড়ি এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে সিন্দুকছড়ি জোন উপ-অধিনায়ক মেজর রাহাত আহাম্মেদ ও সাব জোন কমান্ডার ক্যাপ্টেন মোহাইমিনুল আকিব প্রান্ত সহ পদস্ত সেনা কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানিয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!