ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিবগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন শ্রমিক লীগ নেতা করিম

নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ থেকে: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শিবগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগ সোনামসজিদ স্থলবন্দর শাখার সাধারণ সম্পাদক মো. আবদুল করিম।

শুক্রবার (৩১ জুলাই) পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। তিনি বলেন, বৈশ্বিক করোনাভাইরাসের প্রভাবে মসজিদে ঈদ-উল-আযহার জামাত নিরাপদ দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হবে। এ ভাইরাসটি বিপর্যয়ের সৃষ্টি করে দেশের প্রতিটি আনাচে-কানাচে। বিশেষ করে খেটে খাওয়া হতদরিদ্র মানুষগুলোকে ক্ষুধার জ্বালা অস্থির করে তুলেছে।

সুতরাং দরিদ্র এ জনগোষ্ঠীর ক্ষুধার জ্বালা কিছুটা হলে মিটাতে হলে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার কোন বিকল্প নেই। করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে হতদরিদ্র মানুষগুলোকে অর্থ ও খাদ্যসামগ্রী দিয়ে আসছেন উল্লেখ করে জাতীয় শ্রমিক লীগ সোনামসজিদ স্থলবন্দর শাখার সাধারণ সম্পাদক আবদুল করিম উদ উদযাপন বিষয়ে জনগণকে পরামর্শ দেন যেন তারা কোনভাবেই ঈদের জামাত আদায় করে কোলাকুলি না করেন। অবশ্যই মাস্ক ব্যবহার করে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ ভাগাভাগি করেন।

গত ঈদ-উল-ফিতরে ঈদ উপহার দিতে আয়ের অবলম্বন একটি গাড়ি ১ লাখ ১০ হাজার টাকায় বিক্রি করে গৃহবন্দি কর্মহীন ৬শ’ পরিবারকে মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়। শুধু তাই নয়, ২শ’ পরিবারকে চাল, ডাল, আলু, তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাবার প্যাকেট দিয়েছেন। এছাড়া প্রধানমত্রী ত্রাণ তহবিল থেকে গত ১৭ মে দুস্থ ও অসহায় ৩০ পবিরারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। তাই ‘ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য স¤প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ- এ প্রত্যাশা করি।’


error: Content is protected !!