আজ বুধবার| ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ| ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
আজ বুধবার | ১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

দেশ-বিদেশের সবাইকে টিপু খানের ঈদ শুভেচ্ছা

শনিবার, ০১ আগস্ট ২০২০ | ৫:৩২ অপরাহ্ণ | 57 বার

দেশ-বিদেশের সবাইকে টিপু খানের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে দেশ বিদেশের সকল মানুষকে শুভেচ্ছা জানিয়েছেন বানিয়াচং এর কৃতি সন্তান, সিদ্দিক হোসেন খান ফাউন্ডেশন এর চেয়ারম্যান ইউকে প্রবাসী জনাব সাজ্জাদ হোসেন খান টিপু। তিনি বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়ন এর সাগর দিঘীর পশ্চিম পাড় খান বাড়ির সন্তান। তিনি বর্তমানে লন্ডনে রয়েছেন। তিনি তার পক্ষ থেকে দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি বলেন এই প্রথম মানব জাতি ভিন্ন রকম ঈদ পালন করতে যাচ্ছে। কারন আপনারা সবাই জানেন প্রানঘাতি করোনা ভাইরাস গোটা পৃথিবীকে থমকে গিয়েছে। স্তব্ধ হয়ে গেছে আমাদের দেশ সহ অনেক দেশ। কিন্তু এআধার একদিন থাকবে না। অন্ধকার ছেড়ে আলো আসবেই ইনশাআল্লাহ।

জনাব সাজ্জাদ হোসেন খান টিপু আরও বলেন এই করোনায় অনেক শ্রমজীবী মানুষ অসহায় হয়ে পড়েছেন। আসুন আমরা তাদের পাশে দাড়াই । আসুন আমরা সমাজের সকল অসহায় গরিবদের নিয়ে আনন্দ ভাগাভাগি করে ঈদ উৎযাপন করি। তাহলেই আমরা মানব জাতি সার্থক হব। কিন্তু তার জন্য প্রয়োজন আমাদের পবিত্র মন মানোসিকতা । তাই আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা ঈদ উৎযাপন করুন, কিন্তু কিছুটা আনন্দ সমাজের অসহায়দের মাঝে বিলিয়ে দিন। কারন আজ আপনি তাদের সহযোগিতা করছেন, কাল আপনাকে আল্লাহ তায়ালা সহযোগিতা করবেন। তাই সমাজের সকল বিত্তবান দের কাছে জনাব সাজ্জাদ হোসেন খান টিপু অনুরোধ জানান অসহায় প্রতি নজর দেওয়ার। পাশাপাশি দেশ বিদেশের সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সাজ্জাদ হোসেন খান টিপু, চেয়ারম্যান সিদ্দিক হোসেন খান ফাউন্ডেশন।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!