ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় ঈদ জামাতে করোনা ও বন্যা থেকে মুক্তি জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন পৌর মেয়র

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: সারা দেশে চলমান করোনা মহামারী ও বন্যা পরিস্থিতিতে স্বল্প পরিসরে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়েছে ঈদ জামাত। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় দেখা গেছে একই চিত্র। চলমান এই করনা মহামারি ও বন্যা পরিস্থিতি থেকে মহান আল্লাহর দরবারে মুক্তি চেয়ে বিশেষ দোয়া ও মোনাজাত হয়েছে প্রতিটি মসজিদে।

নড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী আজ শনিবার ভাগের বাড়ি জামে মসজিদে পবিত্র ঈদুল আজহার নামাজে গিয়ে সকল মুসলিমদের কাছে দেশের চলমান করো না মহামারী ও বন্যা পরিস্থিতি থেকে মুক্তির জন্য মহান আল্লাহতালার কাছে হাত তুলে দোয়া করার জন্য অনুরোধ করেন এবং পৌরবাসীর জন্য দোয়া চান।

এসময় তিনি মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে দেশ ও জাতির জন্য দোয়া করবেন। জাতি মহান আল্লাহ তা’আলা আমাদের আগামী দিনগুলো সুখ ও শান্তিময় করে তুলেন। আমরা যেন একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে বাকি জীবনটা কাটাতে পারি সেই সাথে আমাদের দেশরত্ন বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হায়াতে তাইয়েবা দান করেন। কারণ সৃষ্টিকর্তার পরে শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে দেশ ভাল থাকব আমরা ইনশাআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি আপনাদের সন্তান হিসেবে দোয়া চাচ্ছি মেয়র হিসেবে নয়। আল্লাহ যেন আমার বাকী জীবনটা আপনাদের খেদমতে ব্যয় করার সুযোগ দেন। আমি যতদিন বাচবো আপনাদের খেদমত করে যেতে চাই।

শারীরিক দূরত্ব বজায় রেখে নামাজ শেষে মুসলিম উম্মার শান্তি কামনায় এবং দেশবাসীকে করোনা মহামারী ও বন্যা নামক গজব থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় পানিসম্পদ উপমন্ত্রী ও তার রত্নগর্ভা প্রাপ্ত মায়ের জন্য দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন ভাগের বাড়ী জামে মসজিদের ইমাম হাফেজ রফিক উদ্দিন নাঈম।


error: Content is protected !!