ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুর কালকিনি হতে অপহরণের ৪০ দিন পর যুবতী উদ্ধার: গ্রেফতার-১

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে গত ০২ সেপ্টেম্বর ২০২০ইং তারিখ রাত্র ২০.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার কালকিনি থানাধীন সাহেবরামপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত যুবতীসহ অপহরণকারীকে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায় গত ২২ জুলাই ২০২০ তারিখ আসামী আল আমিন ভূক্তভোগী যুবতীকে জোরপূর্বক অপহরণ করে। এই ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে ঢাকা, চকবাজার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন (চকবাজার মডেল থানার মামলা নং -৪৯ তারিখ ২৩/০৭/২০২০ ইং ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী/০৩) এর ৭/৩০) এবং উক্ত অভিযুক্তকে গ্রেফতার ও অপহৃত যুবতীকে উদ্ধারের জন্য র‌্যাবের সহযোগীতা কামনা করেন।

তদপ্রেক্ষিতে গত ০২ সেপ্টেম্বর ২০২০ইং তারিখ রাত্র ২০.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার কালকিনি থানাধীন সাহেবরামপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী মোঃ আল আমিন ওরফে অরণ্য(২০)কে মাদারীপুর জেলার কালকিনি থানাধীন সাহেবরামপুর বাজার এলাকা হতে গ্রেফতার করে ও অপহৃত ভিকটিমকে উদ্ধার করেন। আটককৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়।


error: Content is protected !!