ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে ভেদরগঞ্জে মানববন্ধন

শরীয়তপুর প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম এবং তার বাবা বীরমুক্তিযোদ্ধা উমর আলী শেখের উপর নিশংস হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলায়। রবিবার বেলা ১১টায় ভেদরগঞ্জ উপজেলার প্রধান সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধ কর্মসূচি শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার হলরুমে প্রতিবাদ সভা করে স্থানীয় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা।

 

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ব্যানারে ৫ শতাধিক মুক্তিযোদ্ধা তাদের সন্তান কর্মসূচিতে অংশ নেয়।

এসময় বক্তব্য রাখেন যুদ্ধকালী মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান রাড়ি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেন মোড়ল, সাবেক উপজেলা কমান্ডার আলী আকবর মিয়া, ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ ভাষানী, মুক্তিযোদ্ধা আব্দুল করিম বেপরী, শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুজ্জামান খান, সহ সভাপতি ফারুক আলম রাড়ি, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহ আলম, তথ্য বিষায়ক সম্পাদক শামীম আজাদ, সদস্য আপেল মাহমুদ, ভেদরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমা›েডর সভাপতি রাশেদুজ্জামান সুমন মাদবর প্রমুখ। সভায় এঘটনার সাথে জড়িতদের দ্রæত খুজে বের করে দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান বক্তারা।


error: Content is protected !!