ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ইসলামপুরে মেয়র প্রার্থী ফরিদ উদ্দিন আহমেদের গণ সংযোগ

জামালপুর প্রতিনিধি: আসন্ন পৌর সভা নির্বাচনে মেয়র প্রার্থী জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধক্ষ ফরিদ উদ্দিন আহমেদ গণসংযোগ ও মত বিনিময় সভা করেছেন। সোমবার সন্ধ্যায় তিনি পৌর এলাকার ৮ও ৯নং ওয়ার্ডের টংগের আগলা ও মোশারফ গঞ্জ বাজারে গণসংযোগ ও মত বিনিময় সভা করেন। এসময় তিনি এলাকার সাধারণ মানুষদের সাথে কুশল বিনিময় করেন। পৌর এলাকার সাধারণ মানুষের দূর্দশা লাঘবে জলাবদ্ধতা নিরসনে করনীয়, রাস্তাঘাটসহ সাধারণ মানুষের দুঃখ, দূর্দশার খোজ খবর জানতে চান।

পৌর শহরের ৯নং ওয়ার্ড টংগের আগলা মেয়র বাজারে এলাকাবাসী ও নেতৃবৃন্দের আয়োজনে মত বিনিময় সভায় তিনি বক্তব্য রাখেন। তিনি বলেন- শতভাগ নাগরিক সুবিধা নিশ্চিত করতে হলে সঠিক নেতৃত্ব সৃষ্টির কোন বিকল্প নাই। আমি নেতা নই, সেবক হিসেবে পৌরবাসীর সাথে থাকতে চাই। মানুষ পরিবর্তন ও শান্তি চায়। জনগণের প্রতিনিধি নির্বাচনে যোগ্য ব্যক্তি নির্বাচিত না হলে উন্নয়ন হয় না। তাই আমি দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চাই।

এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা একান্তভাবে কামনা করি। আমি আপনাদের দোয়া ও সহযোগিতায় নির্বাচিত হতে পারি তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা আর নেত্রীর ডিজিটাল বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ইসলামপুর পৌর সভাকে মডেল হিসাবে গড়ে তুলব। এ সময় ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


error: Content is protected !!