ঢাকা, মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

কেশবপুরের ১৫৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রদান 

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে।    যশোরের কেশবপুরে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে সংসদ সদস্য শাহীন চাকলাদারকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার বিকেলে শহরের পাবলিক ময়দানে ওই ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। একইদিনে সংবর্ধনা সভায় প্রধান অতিথির মাধ্যমে কেশবপুর উপজেলার ১৫৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধুর কর্ণারে স্থাপনের জন্য বঙ্গবন্ধুর ভাস্কর্য প্রদান করা হয়।

 

উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ-সভাপতি উপজেলা পরিষদের  চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, সহ-সভাপতি এইচ এম আমির হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।

 

অনুষ্ঠানের শুরুতেই যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধিত প্রধান অতিথি সংসদ সদস্য শাহীন চাকলাদার উপজেলার ১৫৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জন্য তৈরি করা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য প্রধান শিক্ষকদের নিকট হস্তান্তর করেন


error: Content is protected !!