ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় অভিযান চালিয়ে আলী আহাম্মদ(৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তিনি একজন মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ।

বুধবার বিকাল থেকে রাত পর্যন্ত কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড করালিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আলী আহাম্মদ কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশনায় কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের একটি দল। এসময় করালিয়া মামুন মার্কেটের মাওলানা হাফেজ উল্যার রকমারি স্টোরের সামনে থেকে দুই হাজার ইয়াবাসহ আলী আহাম্মদকে গ্রেপ্তার করা হয়।

জেলা ডিবি পুলিশের ওসি আবু হুসাইন খান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় ডিবির এসআই মো জাকির হোসেন বাদী হয়ে গ্রেপ্তার আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।বৃহস্পতিবার গ্রেপ্তার আসামিকে বিচারিক আদালতে পাঠানো হবে। তিনি বলেন, গ্রেপ্তার আলী আহাম্মদ কক্সবাজার থেকে ইয়াবা এনে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিক্রি করতেন।


error: Content is protected !!