ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আওয়ামীলীগ ছাড়া আর কোন রাজনৈতিক দল মানুষের পাশে থাকে না : পানিসম্পদ উপমন্ত্রী

আওয়ামীলীগ ছাড়া বাংলাদেশে আর কোন রাজনৈতিক দল মানুষের পাশে থাকে না এবং সাধারণ জনগণের খোঁজ-খবর রাখেনা। চলমান করোনা মহামারির মধ্যে সরকারের পাশাপাশি আওয়ামীলীগ নেতা-কর্মীরাই একমাত্র মানুষের পাশে দাঁড়িয়েছে এবং মানুষের বাড়ি বাড়ি গিয়ে সকল প্রকার সাহায্য সহযোগীতা পৌছে দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের নেতা-কর্মীরা সকল দূর্যোগে মানুষের পাশে থাকেন এবং আগামীতেও থাকবেন। এর নামই আওয়ামীলীগ! আওয়ামীলীগ সরকার মানবতার সরকার। আগামী দিনেও আমরা এভাবে মানুষের পাশে থেকে জনগণের সেবা করে যাব।

শুক্রবার দুপুরে শরীয়তপুরের সখিপুর থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

এসময় মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের রোল মডেল। আমরা যারা আওয়ামী লীগ করি, তারা সবাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নেতা মেনে তার আদেশ-নিষেধ অনুসরণ করে দল করি। মুক্তিযুদ্ধের সময় যেমন আমাদের জাতির শেষ ঠিকানা ছিলেন বঙ্গবন্ধু, তেমনি এখন বাংলা ও বাঙালির উন্নয়ন অভিযাত্রার পথ প্রর্দশক ও শেষ ঠিকানা হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনাকালে শক্তিশালী দেশগুলো যখন হিমশিম খাচ্ছে তখন জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে আমাদের অর্থনীতির চাকা সচল রয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) সকাল ১০টার সময় শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ে উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপমন্ত্রী শামীম আরও বলেন,মহান আল্লাহর কাছে শুকরিয়া। এই উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় দলের নাম হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ এই বাংলাদেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের সাথে মিশে আছে অনুভূতির সাথে মিশে আছে বাংলাদেশ আওয়ামী লীগ। মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা, তিনি দেশের মানুষের চিন্তা করেন। তিনি ক্ষমতায় থাকাকালীন বিভিন্ন দুর্যোগ মোকাবেলা করে আসছেন। এ সময় কেউ না খেয়ে মরে নাই আর মরবেও না।

উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহমদ টুকু বেপারীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, শরিয়তপুর জেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাউছার আহমেদ তৌকি প্রমূখ।

উত্তর তারাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আহমেদ টুকু বেপারীর সভাপত্বিতে বর্ধিত সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার সহ সংশ্লিষ্ট আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!