ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

খরকুটা ধরে ক্ষমতায় যাবায়ার দিন শেষ: পানিসম্পদ উপমন্ত্রী

শনিবার দুপুরে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা পৌরসভার নবনির্মিত পৌর ভবনের উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেন, খরকুটা ধরে ক্ষমতায় যাবার দিন শেষ। বিএনপি এখন আন্দোলন-সংগ্রামে ব্যর্থ হয়ে দিশেহারা একটি দল। বাংলাদেশের মানুষ এখন আর তাদের ক্ষমতায় দেখতে চান না। অভি সমস্ত পাকিস্তানি প্রেতাত্মাদের নিশ্চিহ্ন করার জন্য বাঙালিরা এখন জাগ্রত হয়েছেন। কারণ বাংলাদেশের মানুষ জ্বালাও-পোড়াও থেকে মুক্তি চায়। এই উন্নয়নশীল বাংলাদেশের জননন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আকমল সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগ কে শক্তিশালী করে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

ভেদরগঞ্জ পৌরভার নবনির্মিত পৌর ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। অনুষ্ঠানের উদ্বোধক শরীয়তপুর ৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। বিশেষ অতিথি: শরীয়তপুর-১ সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সংরক্ষিত মহিলা আসনের এমপি পারভীন হক সিকদার। প্রধান বক্তা স্থানীয় সরকার বিভাগ ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ হেলাল উদ্দিন আহমেদ।

 

পৌর মেয়র আব্দুল মান্নান হাওলাদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আনিসুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনিল কুমার দে, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা তানভির আল নাসিফ, ভারতের গণপরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান বেপারী, নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী সহ সংশ্লিষ্ট পৌরসভার কাউন্সিলর মহিলা কাউন্সিলর সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


error: Content is protected !!