ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পেটে যন্ত্রণা সইতে না পেরে শ্রীনগরে নিজের গলা নিজে কেটে স্কুল ছাত্রের আত্মহত্যা

শ্রীনগর( মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের উত্তর কামারগাঁও এলাকায় এক স্কুল ছাত্র পেটের ব্যাথার যন্ত্রনা সহ্যকরতে না পেরে নিজের গলা নিজে কেটে মৃত্যুকে আলিঙ্গন করেছে।

 

সরেজমিনে স্থানীয় এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানাযায়, উপজেলার উত্তর কামারগাঁও তোফাজ্জল মৃধার ছেলে ও আলহাজ¦ কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনির ছাত্র আহাদ মৃধা(১৬) প্রায় ২ মাস ধরে পেটের ব্যাথা নিয়ে অসহ্য যন্ত্রনায় ভুগছিলেন।

 

ঢাকার বিভিন্ন হাসপাতলে চিকিৎসা নিলেও কোন ভাবেই তার রোগ ধরা পরছিল না। নিহতের মা হাজেরা বেগম বলেন, প্রতিদিনের ন্যায় শনিবার আহাদ সকালে খাবার খেয়ে ঘরে শুয়ে ছিল। দুপুর ১২ টার দিকে আহাদকে একটি মালটা কেটে ফ্রিজের পাশে বঠিটি রেখে যাই। কিছুক্ষন পর আহাদের মেজচাচী খোদেজা বেগম ঘরের সামনে যাওয়া মাত্র রক্ত ও বঠি দেখতে পেয়ে চিৎকার দেয়।

 

পরিবারের লোকজন ছুটে এসে দেখে তার গলার কাটা অংশ দিয়ে রক্ত বের হচ্ছে এবং পাশে বঠি পরে আছে। হাসপাতালে নেওয়ার পথেই আহাদের মৃত্যু ঘটে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভূঞা’র কাছে জানতে চাইলে তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে


error: Content is protected !!