ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ইসলামপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ

“মজিবর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার” এ ¯েøাগানে জামালপুর জেলা পুলিশের আয়োজনে ইসলামপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশ প্রধান অতিথি ছিলেন জামালপুর ও শেরপুর সংরক্ষিত আসনের মহিলা এমপি হোসনে আরা।

ইসলামপুর সার্কেল সহকারী পুলিশ সুপার সুমন মিয়ার সভাপতিত্বে সমাবেশে উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী অফিসার এস.এম মাজহারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ: খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়না ,ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি জামাল আব্দুন নাসের চৌধুরী চার্লেস, ইসলামপুর পৌর মেয়র আব্দুল কাদের শেক, অধ্যাপক ফরিদ উদ্দিন, ইসলামপুর পৌর আওয়ামীলীগের সভাপতি নূর ইসলাম নূর ও সাধারণ সম্পাদক শ্রী অংকন কর্মকার, উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক এস.এস.জাহাঙ্গীর আলম ও দপ্তর বিষয়ক সম্পাদক সালাউদ্দিন শাহ ও উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি সাধারণ সম্পাদ ডা.আমিনুল ইসলাম লরেন্স বক্তব্য রাখেন। সমাবেশে বক্তারা জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানান।

সমাবেশে ইসলামপুর পৌরসভার ১৩নং বিট পুলিশিং এলাকার নারী, জন প্রতিনিধি, শিক্ষক ও মসজিদের ইমাম,ছাত্রসহ সমাজের বিভিন্ন শ্রেণির পেশা মানুষ অংশ নেন।


error: Content is protected !!