ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালী বেগমগঞ্জের ঘটনা পুরো জাতিকে লজ্জায় ফেলেছে: চট্টগ্রাম বিভাগিয় ডিআইজি

নোয়াখালী জেলা শহর মাইজদী ও বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।দুটি সমাবেশে প্রধান অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন। সমাবেশে উধর্বতন পুলিশ কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

সকালে একলাশপুর ফাজিল ডিগ্রি মাদরাসা মাঠে অনুষ্ঠিত সমাবেশে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বলেন, একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনা কেবল পুলিশ প্রশাসনকে নয়, পুরো জাতিকে লজ্জার মধ্যে ফেলে দিয়েছে। এ ঘটায় জড়িতদের প্রত্যেকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।

এ সময় ডিআইজি বলেন, পড়ায় মহল্লায় বিভিন্ন বাহিনীর সদস্য এবং ধর্ষণ ও নারী নির্যাতনের সাথে জড়িতদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলতে হবে।’

দুপুরে জেলা শহরের বিআরডিবি মিলনায়তনে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিআইজি মোঃ আনোয়ার হোসেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, একতা কমিউনিটি পুলিশিং ও সামাজিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম আকবর।


error: Content is protected !!