ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালী সোনাইমুড়ীতে আগুনে আট দোকান পুড়ে ছাই

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।শনিবার ভোরের দিকে নদনা ইউনিয়নের বাগাদিয়া নবী পুকুর পাড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত একটি দোকানের মালিক মো নাসির উদ্দিন জানান, রাত প্রায় আনুমানিক সাড়ে তিনটার দিকে বাজারে আগুন জ্বলতে দেখে স্থানীয় লোকজন। এসময় তাদের চিৎকারে বাজারের আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসে সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় ফাতেমা ডেকারেটর, আব্দুল্লাহ ইলেকট্রিক হাউজ, আনিছ স্টোর, শাহাজাহান স্টোর, জয় ফার্মেসী, রায়হান মেটালসহ আটটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোনাইমুড়ী ফায়ার সার্ভিস কর্মকর্তা মো শাহাজাদা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে।


error: Content is protected !!