ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের সাথে পুলিশের মতবিনিময়

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি:  শরীয়তপুরের নড়িয়া থানা পুলিশের উদ্যোগে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময় সভা করেছেন নড়িয়া থানা পুলিশ।

আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পালনের উদ্দেশ্যে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এবছর করণা মহামারীর কারণে কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির নির্দেশনা বা অনুরোধ অনুযায়ী স্বাস্থ্যবিধি কথা চিন্তা করে কোনো পুলিশ ফোর্স সার্বক্ষণিক দেয়া হবে না। ‌ এবছর কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির নির্দেশনা মিটিংয়ে এই ধরনের নির্দেশনা দেয়া হয়েছে দেশব্যাপী।

রোববার দুপুরে নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে উপজেলা পূজা উদযাপন পরিষদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া থানার তদন্ত কর্মকর্তা প্রবীন কুমার চক্রবর্তী, শরীয়তপুর জেলা পূজা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিহির চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক রাম দুলাল পাল, সদস্য সুধীর কুমার সেন, নড়িয়া উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী চন্দন ব্যানার্জি, সাধারণ সম্পাদক অজিত ঘোষ, মিন্টু চন্দ্র, সরোজ কুমার ভৌমিক সহ উপজেলার ২৯ টি পূজামণ্ডপের সভাপতি সাধারণ সম্পাদক অন্যান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত বিভিন্ন পূজা মন্ডপ এর সভাপতি সাধারণ সম্পাদক তাদের পূজামণ্ডপ সম্পর্কিত বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন। এসময় প্রতিটি পূজা মণ্ডপে এর পক্ষ থেকে পুলিশ প্রশাসনসহ সবাইকে নিমন্ত্রণ করা হয় এবং আসন্ন দুর্গাপূজাতে শান্তিপূর্ণভাবে সমাপ্ত করা যায় সেজন্য পুলিশ প্রশাসন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন।


error: Content is protected !!