ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্রান্সে মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্রর  প্রতিবাদে গোসাইরহাটে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ

মোঃ নাজমুল শরীফ, গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধিঃ মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র নির্মাণ, প্রদর্শণ ও কূটুক্তির প্রতিবাদে শরীয়তপুরের গোসাইরহাটে বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

 

(৩১-অক্টোবর) শনিবার সকাল সারে ১০টায় গোসাইরহাট বাজার বড় মসজিদ থেকে উপজেলার মাঠ প্রাঙ্গনে তৌহিদী জনতা গোসাইরহাটের উদ্যাগে বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ করা হয়।

 

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আউয়াল সরদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবলু মৃধা, ইদিলপুর ইউপি চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন শিকারী, মুফতী মহিউদ্দিন, মোহতামিম সিরাজ উদ্দিন মাদ্রাসা, মাওলানা আ: বাতেন উপদক্ষ খলিলুর রহমান সিনিয়র মাদ্রাসা, মাওলানা আ: কবির মোহতামিম জামিয়া রহমানিয়া কওমিয়া মাদ্রাসা, মাওলানা সাজ্জাত অালম, ইমাম বাইতুছ্ছালাম মসজিদ গোসাইরহাট, মুফতি আবদুল্লাহ, ইমাম বটতলা মসজিদ গোসাইরহাট, মাওলানা বেলাল হোসাইন, শিক্ষা সচিব জামিয়া রহমানিয়া কওমিয়া মাদ্রাসা, মাওলানা নোমান, দারুল উলুম আইডিয়াল মাদ্রাসা প্রমুখ।

 

বক্তারা মহানবীকে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রত্যাহার করে প্রকাশ্যে ক্ষমা প্রার্থনার আহ্বান জানান। মুসলমানদের হৃদয়ে আঘাত দেয়ার শামিল মহানবীর অবমাননা কোনক্রমেই মেনে নেয়া হবে না ঘোষণা দেন এবং জড়িত ব্যক্তির বিচার দাবি করেন। বক্তারা এধরনের  ধৃষ্টতা মুসলমানরা কোনমতেই মেনে নিবেন না বলেও হুশিয়ারি উচ্চারণ করেন।


error: Content is protected !!