ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলায় আমৃত্য যাবজ্জীবন

জিল্লুর রহমান কুষ্টিয়া প্রতিবেদক।। কুষ্টিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলায় আমৃত্য যাবজ্জীবন কারাদন্ড প্রদান কুষ্টিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলায় আসামী ইয়াসিন মোল্লা(২৪) কে আমৃত্যু যাবজ্জীবন  কারাদন্ড দিয়েছে নারী ও শিশু আদালত।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ার নারী শিশু আদালতের বিচারক মুন্সি মশিউর রহমান এ রায় প্রদান করেন।মামলা সূত্রে জানা গেছে ,গত ১৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখ সকালে  ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর গ্রামের মনিকা খাতুন নামের এক স্কুল ছাত্রী গ্রামের স্কুলে যাওয়ার পথে অপহরণ হয়।

 

এ বিষয়ে মনিকার পরিবার ভেড়ামারা থানায় একটি মামলা করে।যার নম্বর ১৯৬/১৯।ভেড়ামারা থানা পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শেষে অপহরণ ও ধর্ষণের অভিযোগে দণ্ডবিধির ৭ ও ৯/১ ধারায় আসামির বিরুদ্ধে চার্জশীট প্রদান করে।আদালত মামলটির শুনানী শেষে দন্ডবিধির ৯/১ ধারায় ধর্ষণের অভিযোগে আমৃত্যু যাবজ্জীবন কারাদণ্ড ১লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ৬মাসের কারাদন্ড প্রদান করে এবং দণ্ডবিধির ৭ ধারায় ১৪ বছরের কারাদণ্ড ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদন্ড প্রদান করে।আসামি মশিউর পালাতক আছে। বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন নারী শিশু আদালতের পিপি আব্দুল হালিম।


error: Content is protected !!