ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

দাউদকান্দি মডেল থানার ওসির বিদায় সংবর্ধনা

লিটন সরকার বাদল:  মঙ্গলবার দুপুরে বদলিজনিত কারণে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বিদায় নিলেন অশ্রুসিক্ত নয়নে, বিদায়কালে বক্তব্য দিতে গিয়ে থানার অফিসারস ও সাংবাদিকদের সামনে তিনি কাঁদলেন,কাঁদালেন।

 

তিনি বলেন,আমি এ থানায় দায়িত্ব থাকাকালীন সময়ে চেষ্টা করেছি নিষ্ঠার সাথে সকলকে নাগরীক সেবা দিতে, দায়িত্ব পালন করতে গিয়ে আমার সফলতা ও ব্যর্থতা থাকতে পারে। সফলতা দাউদকান্দিবাসির,আর ব্যর্থতা সকল আমার।

 

 

 

তিনি ২০২৯ সালের এপ্রিল মাসে এ থানায় যোগদানের পর পুরো থানার চিত্র পাল্টে ফেলেন। জনসেবা সহজ করতে’ জিডি ও মামলা করতে করতে কোনো টাকা দিতে হবে না’ এমন লেখা ডিউটি অফিসারের রুমের দেয়ালে সাঁটানো ছিলো। তিনি, দাউদকান্দিকে মাদকমুক্ত করণে বলিষ্ঠ ভূমিকা রাখেন। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে অটল ছিলেন। তিনি থানায় দালালদের দৌরাত্ম্য বন্ধ করেছিলন।

 

মডেল থানার সেকেন্ড অফিসার এস আই রাফিকুল ইসলাম জামান পুলিশ পরিদর্শক পদে পদোন্নতি পেয়ে তিনিও বদলিজনিত কারণে দাউদকান্দি মডেল থানা থেকে বিদায় নেন। ইন্সপেক্টর মোঃ রাফিকুল ইসলাম

 

 

এ সময় অফিসার-ইন-চার্জ রফিকুল ইসলাম ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ পরিদর্শক রাফিকুল ইসলাম জামানকে বিদায়ী সম্মাননা ক্রেস্ট প্রদান করেন নিরাপদ সড়ক চাই কুমিল্লা উত্তর জেলা শাখার সভাপতি সাংবাদিক লিটন সরকার বাদল ও সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আলমগীর হোসেন এবং জাগো হিন্দু পরিষদ দাউদকান্দি উপজেলা শাখার নারায়ণ বণিক ও তুষার ঘোষ সম্রাট।

 

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি মডেল থানার (ভারপ্রাপ্ত) অফিসার ইনর্চাজ ইন্সপেক্টর মোঃ হারুনুর রশীদ, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ইন্সপেক্টর সাইফুল ইসলাম, ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মোঃ আলম, দাউদকান্দির সাবেক পৌর মেয়র ভিপি আব্দুস সাত্তার সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার, সাংবাদিক সফিকুল ইসলাম বাবু,সাংবাদিক আপেলসহ মডেল থানার অফিসার বৃন্দ।


error: Content is protected !!