ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলেই দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে: পানিসম্পদ উপমন্ত্রী

করোনা মহামারীর কারণে স্বাস্থ্যবিধি মেনে মরিয়া শরীয়তপুরের নড়িয়ায় পালন করা হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

দেশ ও জাতির কল্যাণে আওয়ামীলীগকে সু -সংগঠিত করতে যুবলীগকে উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে হবে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কারণ বাংলাদেশ যুবলীগ ঐক্যবদ্ধ থাকলে আওয়ামীলীগ শক্তিশালী হবে আর আওয়ামীলীগ শক্তিশালী হলে জননেত্রী শেখ হাসিনা আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হবে এবং বাংলাদেশ একসময় উন্নত বিশ্বের মতো উন্নয়নের শিখরে পৌঁছে যাবে। অগ্রযাত্রার বাংলাদেশ এখন সব কিছুতেই স্বয়ংসম্পূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের উন্নয়ন হয়।

 

তাইতো আমি সবসময়ই বলি বঙ্গবন্ধুর বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। আর কারো হাতে নিরাপদ নয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জেগে থাকেন বলেই বাঙালিরা নিজ ঘরে শান্তিতে ঘুমাতে পারে। তাই আপনারা সবাই দোয়া করবেন আল্লাহ যেন দেশরত্ন শেখ হাসিনাকে ভালো রাখেন সুস্থ রাখেন। কারণ তিনি ভালো থাকলেই ভালো থাকবে দেশ-শান্তিতে থাকবে দেশের মানুষ।

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

 

বুধবার দুপুরে নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাখার উদ্যোগে এই প্রতিষ্ঠাবার্ষিকী আয়োজন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানিসম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক।

 

উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির সরদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব বেপারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাকির হোসেন বেপারী, জেলা আওয়ামী লীগ নেতা খবিরুজ্জামান বাচ্চু মাদবর, কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রচার সম্পাদক ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসাইন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ-কমিটির সহ-সম্পাদক জহিরুল ইসলাম সিকদার, ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল মীর মালত, ঘড়িসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ খান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য নেতৃবৃন্দ।

 

যুবলীগের আহ্বায়ক নাসির সরদার জানান, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং পানি সম্পদমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে আমরা বাংলাদেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যেতে চাই। কারণ বাংলাদেশ যুবলীগ সবসময় বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বে নিরলসভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাচ্ছে। আমাদের প্রাণপ্রিয় নেতা একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের অক্লান্ত পরিশ্রম ও ভালোবাসায় আজ নড়িয়া উপজেলা যুবলীগ সুসংগঠিত। আমরা চাই আগামীতেও নড়িয়া উপজেলা যুবলীগের নতুন কমিটিতে সুসংগঠিত অবস্থায় থেকে কর্মকাণ্ড চালিয়ে যেতে বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ সুসংগঠিত হলেই দেশের উন্নয়ন হয় শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়। তাই আমি আমার সহযোদ্ধাদের বলতে চাই আমরা খুব শীঘ্রই নড়িয়া উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সম্মেলন সম্পন্ন করব।


error: Content is protected !!