ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

সোনাইমুড়ীতে পুলিশি অভিযানে চোর ও জুয়াড়ি সহ আটক ৮

নোয়াখালীর সোনাইমুড়ীতে জুয়া খেলার সময় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৬ জুয়াড়ি এবং এক প্রবাসীর বসতঘরে চুরির দায়ে দুইজনকে আটক করা হয়েছে।রোববার (১৫ নভেম্বর) দুপুর ৩টায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদলেতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার মধ্যরাতে সোনাইমুড়ী থানার একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে উপজেলার অম্বরনগর ইউনিয়নের ওয়াসেকপুর বশির উল্লাহ হাফেজের বাড়ি থেকে জুয়াড়িদের এবং নদোনা ইউনিয়নের জগজীবনপুর গ্রাম থেকে দুই চোরকে আটক করে।

আটককৃত জুয়াড়িরা হলো, অম্বরনগর ইউনিয়নের৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ উল্লাহ(৩৬), ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন(৩৫), ওয়াসেকপুর গ্রামের রাজ্জাকের ছেলে জাফর, আরমান আলীর ছেলে শফিক, লোক মানের ছেলে আবু বক্কর সিদ্দিক,রহমত আলীর ছেলে নুর হোসেন। আটককৃত দুই চোর হলেন, নদনা ইউনিয়নের জগজীবনপুর গ্রামের মঈন উদ্দিনের ছেলে মো. শাকিল, একই গ্রামের শাহ আলমের ছেলে রাকিব হোসেন সাগর।

 

থানা সূত্রে জানা যায়, জুয়াড়িদের থেকে নগদ ৩৮০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়। অপরদিকে গত ২৭ অক্টোবর নদনা ইউনিয়নের জগজীবনপুর গ্রামের রুস্তম আলী ড্রাইভার বাড়ির প্রবাসী আব্দুর রহিমের বসতঘর থেকে নগদ ৫ লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির দায়েআটককৃত দুই চোরের কাছ থেকে ২ লক্ষ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াসউদ্দিন জানান, আটককৃতদের বিভিন্ন ধারায় মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


error: Content is protected !!