ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নড়িয়া পৌরসভা সাড়ে ৩শ গর্ভবতী মায়েদের মাঝে মাতৃকালীন ভাতা বই বিতরণ

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া পৌরসভা সাড়ে ৩শ গর্ভবতী মায়েদের মাঝে মাতৃকালীন ভাতা বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে নড়িয়া পৌরসভার সম্মেলন কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নয়টি ওয়ার্ডের সাড়ে ৩শ গর্ভবতী মায়েদের হাতে মাতৃকালীন ভাতা বই তুলে দেন নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী।

 

নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী বলেন, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাতৃকালীন ভাতা সহ সকল ভাতা দ্বিগুণ করেছেন। অসহায় দুস্থ সকল মানুষের জন্য তিনি বিভিন্ন ক্যাটাগরিতে ভাতার ব্যবস্থা করেছেন। তারই ধারাবাহিকতায় নড়িয়া পৌরসভার নয়টি ওয়ার্ডের সাড়ে ৩শ গর্ভবতী মায়েদের কে মাতৃকালীন ভাতার ব্যবস্থা করা হয়েছে। মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে আজ আমরা ভাতাভোগীদের মাঝে মাতৃকালীন ভাতা বিতরণ করলাম।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র মোঃ শহিদুল ইসলাম সরদার, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মায়া বেগম, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী ছৈয়াল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার মল্লিক, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নূরু, ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার ফকির, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সাত্তার খলিফা, সংরক্ষিত মহিলা কাউন্সিলর সেলিনা বেগম ও সনিয়া আক্তার সহ বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


error: Content is protected !!