ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নড়িয়ায় হাম- রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ উদ্বোধন

নড়িয়া (শরীয়তপুর) প্রতিনিধি: শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ এর উদ্বোধন করা হয়েছে।

 

শনিবার সকাল দশটায় সারাদেশব্যাপী একযোগে নড়িয়া পৌরসভায় অনুষ্ঠিত হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ এর উদ্বোধন করেন নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী।

হাম রুবেলা ক্যাম্পেইন ২০২০ টিকাদান কর্মসূচির আওতায় নয় মাস বয়স থেকে দশ বছর বয়স পর্যন্ত প্রত্যেকটি শিশুকে এই টিকা দেয়া হয়। এই হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন মাসব্যাপী চলবে। নড়িয়া পৌরসভার নয়টি ওয়ার্ডে সর্বমোট ৭২ টি ক্যাম্পেইন করা হবে। ৭২ টি ক্যাম্পেইন প্রতিটি এলাকায় ঘুরে ঘুরে শিশুদেরকে টিকা দেবেন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। আগামী ৬ সপ্তাহ এই টিকাদান ক্যাম্পেইন চলবে। এসময় স্বাস্থ্যকর্মীরা সকল এলাকার নয় মাস থেকে দশ বছর বয়স পর্যন্ত শিশুদেরকে নিকটস্থ টিকাদান কেন্দ্রে নিয়ে এসে টিকা গ্রহণের জন্য প্রতিটি অভিভাবক কে অনুরোধ জানানো হয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র শহিদুল ইসলাম সর্দার, মোহাম্মদ আলী কাউন্সিলর, আব্দুস সাত্তার কাউন্সিলর, আনোয়ার মল্লিক কাউন্সিলর, মায়া বেগম মহিলা কাউন্সিলরটিমের স্বাস্থ্য কর্মী ও অন্যান্য সদস্যবৃন্দ।


error: Content is protected !!