ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খান

এম জামান রাজ, স্টাফ রিপোর্টার : সরকার হেফাজত ইসলামের বিরুদ্ধে মামলা করেনি,মামলা করেছে সংক্ষুদ্ধ একটি পক্ষ, বিচার বিভাগ স্বাধীনতা যে কেউ অন্যায়ের প্রতিকার চাইতে পারে,মামলা করতে পারে, এখানে সরকারের কিছু করার নেই । হেফাজতে ইসলামের মামলা প্রত্যাহারের হুশিয়ারি প্রসঙ্গে খাগড়াছড়িতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খান এমপি।

 

এসময় তিনি আরো বলেন,‘ মামলা করা নাগরিক অধিকার,কেউ যদি মনে অন্যায় হয়েছে ,সংক্ষুদ্ধ হয়েছে তারা মামলা করেছে ,যেকেউ মামলা করতে পারে। দেশজুড়ে ভাস্কর্যেও নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন,‘ভাস্কর্যের নিরাপত্তা নিয়ে হাইকোর্টে একটি নির্দেশ রয়েছে । সরকারে সেই অনুযায়ী কাজ করছে। ভাস্কর্য আমাদের ইতিহাসের অংশ এটি রক্ষার দায়িত্ব সবার।’


এর আগে বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি আঞ্চলিক পাসর্পোট কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে খাগড়াছড়ি,রাঙামাটি,বান্দরবান,কক্সবাজার,নায়াণগঞ্জ ও চাঁদপুরে ই পাসপোর্ট সেবা কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খান কামাল। এর মধ্যে দিয়ে দেশের ৬৪ জেলায় ই পাসপোর্ট সেবার আওতায় এসেছে।
এসময় সুরক্ষা সেবা বিভাগের সচিব শহীদুজ্জামান ,পাসপোর্ট বিভাগের মহাপরিচালক মেজর জেনারেল আইয়ুব চৌধুরী,স্থানীয় সংসদ সদস্য উপস্থিত ছিলেন।


error: Content is protected !!