ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ডামুড্যা পৌরসভার ৭নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী টিপু’র গনসংযোগ

ডামুড্যা পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সরোয়ার হোসেন মাদবর এর ছেলে নুরে আলম টিপু মাদবর ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রচারণা ও গণসংযোগ করছেন।

 

আনুষ্ঠানিক ভাবে শুক্রবার বিকেলে ডামুড্যা মুসলিম হাইস্কুল মাঠ থেকে শুরু করেছেন পরে ওয়ার্ডের বিভিন্ন বাড়ির ময়মুরুব্বি ও বাজারের ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় ও দোয়া করেন তিনি। তরুণ প্রার্থী টিপু মাদবর এর সাথে প্রচারণা যুক্ত রয়েছেন এলাকার সকল শ্রেণি পেশার মানুষ। তিনি ওয়ার্ডবাসীর সহযোগিতা নিয়ে নির্বাচনে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

 

এর আগে তিনি সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডের পাশাপাশি সৃজনশীল কর্মকাণ্ড ও খেলাধুলার সাথে যুক্ত ছিলেন তিনি। টিপু মাদবর এরই মধ্যে ওয়ার্ডের বিভিন্ন গ্রামে বেশ কিছু উঠান বৈঠক করেছেন। এছাড়া সমর্থকদের নিয়ে দিনরাত ব্যক্তিগতভাবে প্রচারাভিযানে ব্যস্ত রয়েছেন।

 

আসন্ন ডামুড্যা পৌরসভা নির্বাচনে ভোট প্রদানের মাধ্যমে ওয়ার্ডবাসীর সার্বিক উন্নয়ন এবং পাশে থাকার সুযোগ দানের আহবান জানিয়ে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন টিপু মাদবর। ওয়ার্ডবাসীর সামগ্রিক উন্নয়নে ভোটাররা তার প্রতি আস্থা ও বিশ্বাস রাখবেন বলে আশাবাদী টিপু। নির্বাচনকে সামনে রেখে গণ সংযোগে তিনি সকলের কাছে ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান।


error: Content is protected !!