ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মাননীয় প্রধানমন্ত্রী জেগে আছেন বলেই আমরা জনগণ শান্তিতে ঘুমাতে পারি — পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি

শরীয়তপুর পল্লী বিদ্যুতের সখিপুর জোনাল অফিস উদ্বোধন কালে পানি সম্পদ উপমন্ত্রী এ,কে,এম এনামুল হক শামীম এমপি. বলেছেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে আমাদের দেশ উন্নয়নের অভিযাত্রায় এগিয়ে যাচ্ছে। করোনা দূর্যোগেও বাংলাদেশ এশিয়ার অনেক দেশের চেয়ে অর্থনৈতিক দিক থেকে ভাল অবস্থানে রয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর দূরদর্শিতার কারণে। মাননীয় প্রধানমন্ত্রীর জেগে আছেন বলেই আমরা জনগণ শান্তিতে ঘুমাতে পারি । তার জন্য দোয়া করবেন তিনি ভাল থাকলে ভাল থাকবে বাংলাদেশ।

 

উপমন্ত্রী আরো বলেন, গতকালও আমি নিজে পদ্মা বিধৌত কাচিঁকাটা ইউনিয়নের ৪হাজার ৪০০ গ্রাহকের ঘরে বিদ্যুৎ সংযোগ দিয়েছি। বাকি সাড়ে তিন হাজার গ্রাহককে স্বাধীনতার মাসে আগামী মার্চ মাসের মধ্যে সংযোগ দেওয়া হবে। অতিতে বিএনপি বিদ্যুতের নামে খাম্বা দিয়ে কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। তারা এক মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে পারেনি। আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে এ পর্যন্ত ২২হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছে। দেশে এখন আর বিদ্যুৎ সংকট নেই।

 

মন্ত্রী তার নির্বাচনী এলাকার উন্নয়নের বর্ণনা দিয়ে বলেন, সখিপুর উপজেলা হবে, তবে তার আগে পৌরসভা হবে। আমি নিজ এলাকাকে স্বাবলম্বি করে যাবো। কারন মানুষ চিরদন বেঁচে থাকেনা। আমি না থাকলে যাতে নড়িয়া ও সখিপুরের মানুষকে আর কারো কাছে যেতে না হয় সে ব্যবস্থা করে যেতে চাই। আর এটা সম্ভব মানবতার মা বিশ্ব নেতা প্রধানমন্ত্রীর আন্তরিকতা জন্য। মন্ত্রী এছাড়াও সখিপুরের চরসেসার ও কার্তিকপুরে আরো দুইটি বিদ্যুতের সাবষ্টেশন  কেন্দ্র স্থাপনের আশ্বাস দিয়ে বলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলছে। ইতিমধ্যেই মেঘনা ট্যানেল এর সমীক্ষা  চলছে। শরীয়কতপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক ফোর লেন হবে। আমাদের আলুর বাজার পর্যন্ত রেল আসবে ইনশাআল্লাহ।

 

নড়িয়া ও সখিপুরের প্রত্যেকটি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পাঁকা করনে কাজ চলছে। নড়িয়া ও সখিপুরে দলের অবস্থান তুলে ধরে বলেন, এ অঞ্চলে অতিতের যে কোন সময়ের তুলনায় অনেক বেশী ঐক্যবন্ধ ও সুসংগঠিত আছে। তিনি আওয়ামীলীগ এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের প্রশংসা করে বলেন, আওয়ামীলীগ ে ঐক্যবন্ধ আছে, তার প্রমাণ আমি পেয়েছি ডিএম খালির উপনির্বাচনে।

 

শরীয়পুর জেলা পল্লী বিদ্যুতের জেনারেল ম্যানেজার জুলফিকার রহমান এর সভাপত্বিতে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন করিব মোল্ল্যা, সখিপুর থানা আওয়ামীলীগ যুগ্মা সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান  সহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 


error: Content is protected !!