ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদীতে বাসের ধাক্কায় প্রাইভেটকারের ৪ যাত্রীর মৃত্যু

নরসিংদীর বেলাবতে যাত্রীবাহি বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের জাঙ্গুয়া নামক স্থানে এ হতাহতের ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরো একজন নারী গুরতর আহত হয়েছেন। ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, এই ঘটনায় প্রাইভেটকারের ৪ যাত্রী নিহত হয়েছেন। সংঘর্ষের সময় প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। পরে দুর্ঘটনাকবলিত ওই প্রাইভেটকারটির দরজা কেটে ওই ৪ জনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একজন আহত হয়।

 

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, দুর্ঘটনাকবলিত ওই প্রাইভেটকারটিতে চালকসহ মোট ৫ জন ছিলেন। ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আল মোবারক পরিবহনের একটি যাত্রীবাহী বাস বেলাব উপজেলার জাঙ্গুয়া এলাকায় পৌঁছলে অপর আরেকটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায় ও ঘটনাস্থলেই প্রাইভেটকারের ৪ জন নিহত হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে।

 

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৪ জনের লাশ উদ্ধার করা হয়। গুরত্বর আহত অপর নারীকে পার্শ্ববর্তী ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তাৎক্ষণিক হতাহতের পরিচয় নিশ্চিত করা যায়নি।


error: Content is protected !!