ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিবগঞ্জ পৌর মেয়র পদে মনোনয়ন ফরম তুললেন রাজিন

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: আগামী ১৪ ফেব্রয়ারী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা মেয়র পদে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক বর্তমান মেয়র কারিবুল হক রাজিন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে রাজধানীর ধানমন্ডি-৩ এর রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

 

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক এ কে এম মুক্তাদির রহমান শিমুল, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শিবগঞ্জ উপজেলা ও পৌর শাখার সভাপতি, সাধারণ সম্পাদকসহ পৌরসভার প্রবীণ আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এ সময় কারিবুল হক রাজিন জানান, পৌর এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন পৌর নির্বাচনে তিনি আওয়ামী লীগের প্রার্থী হতে চাই।

 

দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হয়, তাহলে আমিই আওয়ামী লীগের মনোনয়ন পাবো। উল্লেখ্য, ৩রা জানুয়ারি ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারী চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচন উপলক্ষে শিবগঞ্জসহ ৫৬টি পৌরসভার নাম ঘোষণা করা হয়।


error: Content is protected !!