ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

বেনাপোলে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকি পালিত

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২১—তম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপিত হয়েছে। দিবসটি পালনে বুধবার বেলা ১১ টার সময় বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট এলাকায় এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পরে, চেকপোস্টে অবস্থিত দৈনিক ভোরের দর্পণ পত্রিকার বেনাপোল কার্যালয়ে বর্ণিল আয়োজনে কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে ২১—তম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন করা হয়।

বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক’র সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর কাউন্সিলর আহাদুজ্জামান বকুল।

আলোচনা সভায় “আগামীতে” দৈনিক ভোরের দর্পণ পত্রিকা তার নিজস্ব সুনাম অখুন্ন রেখে উত্তোরত্তর পাঠকের মন জয় করবে এবং সার্বক্ষণিক সমাজের নির্যাতিত “নীপিঢ়ীত” অসহায় মানুষের কথা বলবে বলে আশাবাদ ব্যক্ত করেন আলোচকবৃন্দ।

দৈনিক ভোরের দর্পণ পত্রিকা’র বেনাপোল প্রতিনিধি মোস্তাফিজুর রহমান রুবেল ও শার্শা প্রতিনিধি কামরুজ্জামান হিরন’র সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত উক্ত প্রতিষ্টাবার্ষিকি উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেনাপোল বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, সাংবাদিক মিলন খান, আব্দুল জলিল, জিসান আহমেদ রাব্বি, শাকিল মাসুদ, আসাদুজ্জামান আশা, শাহাবুদ্দিন আহমেদ, সোহাগ হোসেন, রতন, নয়ন হালদারসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিত্ব।


error: Content is protected !!