ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

৫২ হাজার টাকার বিকিনি পরে সৈকতে সারা

ব্যবসা তো করতেই পারেনি উল্টো সমালোচনা ও বিতর্ক জন্ম দিয়ে বলিউড হাসিয়েছে ‘কুলি নম্বর ওয়ান’। বরুণ ধাওয়ানের সঙ্গে তার জুটি নিয়েও যে একটা আগ্রহ তৈরি হয়েছিল সেটিও মাঠে মারা গেল। স্বভাবতই খানিকটা মন্দ সময় যাচ্ছে নবাব বাড়ির কন্যা সারা আলি খানের।

 

মনে সেই বেদনা নিয়েই উড়ে গেছেন মালদ্বীপে। সেখানে একটু অবসর কাটাতে দ্বীপটির সাগর-সৈকত ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান।

সম্প্রতি মালদ্বীপে গিয়ে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেন সারা। যেখানে রঙবেঙয়ের বিকিনিতে সেজে ছবি শেয়ার করছেন তিনি। সাইফকন্যা যখন রঙবেঙয়ের বিকিনি পরে ছবি শেয়ার করেন, সেই সময় তা দেখে অভিনেত্রীর ভক্তরা খুশি হয়ে যান।

 

মালদ্বীপে গিয়ে সারা যে বিকিনি পরেছেন তার মূল্য নাকি ৫২ হাজার টাকা। জি নিউজ বাংলা এমন তথ্যই জানালো। অনেক ভক্তই এ বিকিনির দাম জানতে চাইছিলেন। তাদের জন্যই সেই উত্তর দিয়েছে গণমাধ্যমটি।

 

প্রসঙ্গত, অকাল প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। সেই ছবি আলোচিত হলেও খুব একটা দর্শক পায়নি। একাগ্রচিত্তে চেষ্টা করে যাচ্ছেন তিনি। সর্বশেষ ‘কুলি নম্বর ওয়ান’ও তাকে বক্স অফিসে হতাশা দিয়ে।

 

এদিকে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় নাম জড়িয়ে পড়ে সারা আলি খানের। মাদক মামলার জেরে সারা আলি খানকে যখন এনসিবি জিজ্ঞাসাবাদ শুরু করে, সেই সময় মেয়ের পাশ থেকে সাইফ দূরে সরে গেছেন বলে জল্পনা শুরু হয়। যার উত্তরে সাইফ স্পষ্ট জানিয়ে দেন, সারার সব বিষয় হয়তো তার ভালো লাগে না। তিনি সবসময় তার সন্তানদের পাশে রয়েছেন। সন্তানদের ওপর তার ভালোবাসা কোনো অংশে কমে যায়নি বলেও স্পষ্ট জানান সাইফ।


error: Content is protected !!