ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দাউদকান্দিতে মরহুম মহিউদ্দিন ভূঁইয়া স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

লিটন সরকার বাদল: ২২ জানুয়ারি শুক্রবার রাতে দাউদকান্দি উপজেলার বিটেশ্বর বাজারে মরহুম মহিউদ্দিন আহম্মেদ ভুঁইয়া স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

খেলায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য মেজর জেনারেল ( অব.) মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়ার সহধর্মীনি ও মরহুম মহিউদ্দিন আহম্মেদের মেয়ে মাহমুদা আক্তার ভুঁইয়া।

 

এসময় তার পরিবারের সদস্য বেগম শামসুন্নাহার, মাহফুজা আক্তার, মো: মেজবাহ উদ্দিন আহম্মেদ ভূঁইয়া পাশা, ওবায়দুল হক ভুঁইয়া, অধ্যাপক ড. কামাল উদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিটেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সভাপতি হুমায়ন কবির ভূঁইয়া।

 

বক্তব্যে তিনি বলেন, মাদকের হাত থেকে যুব সমাজকে বাঁচাতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই প্রতিটি স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয় ছাড়াও প্রতিটি সামাজিক দপ্তরে খেলাধুলা আয়োজনে সবাইকে এগিয়ে আসতে হবে।

 

টুর্নামেন্টে বিটেরশ্বর ইউনিয়নের ১৫ টি দ্বৈত দল অংশ গ্রহণ করেন।

 

ফাইনাল খেলায় পি,কে ইয়াং স্টার ক্লব ও মাদলা সিনিয়ার ইয়াং স্টার প্রতিদ্বন্দ্বিতা করেন , পি,কে ইয়াং স্টার ক্লব পরপর দুটি সেটের জয় নিয়ে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করেন।

 

প্রধান অতিথি চ্যাম্পিয়ন ট্রফি হিসেবে বিজয়ী দলের মাঝে ৩২ ইঞ্চি এলইডি টিভি ও রানার্সআপ মাদলা সিনিয়ার ইয়াং স্টার অধিনায়কের হাতে তুলে দেয় ২টি স্মার্ট ফোন ।


error: Content is protected !!