ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীনগরে গৃহবধূর উপর প্রতিপক্ষের হামলা

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ষোলঘরে পুর্বশত্রæতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধূ আহত হয়েছে। হামলার শিকার দ্বীপা বেগম (৩৫) নামে ওই গৃহবধূ চিকিৎসাধীন আছেন।

 

রোববার সকাল ৭টার দিকে ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে। দ্বীপা বেগম ওই এলাকার মৃধাপাড়ার সামসুল হক বেপারীর স্ত্রী। এঘটনায় রুবেল (৪০) তার স্ত্রী শাহিদা (৩৫), রুবেলের মা রেবা বেগমকে (৬০) অভিযুক্ত করে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

স্থানীয়রা জানায়, পূর্বশত্রæতার জের ধরে এই হামলার ঘটনা ঘটে। আহত গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।
ভুক্তভোগী গৃহবধূ দ্বীপা বেগম বলেন, একই এলাকার পাকিরাপাড়া বাবার বাড়িতে যাওয়ার পথে তারা আমার ওপর হামলা চালায়।

 

এসময় তারা আমার কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। ভূক্তভোগীর স্বামী সামসুল হক বেপারী বলেন, প্রতিপক্ষরা আমার বাড়িতেই ভাড়া থাকেন। অথচ পূর্ব শত্রæতার জের ধরে দীর্ঘদিন যাবত তারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে আসছে। এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

 

এ বিষয়ে মো. রুবেলের কাছে জানতে যোগাযোগের চেষ্টা করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি। এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


error: Content is protected !!