ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আওয়ামী লীগ হচ্ছে স্বপ্নপূরণের দল: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি: আওয়ামীলীগ হচ্ছে স্বপ্ন পুরনের দল। সাধারন মানুষ ও নতুন প্রজন্ম যা স্বপ্ন দেখেন আওয়ামীলীগের মাধ্যমে সেই স্বপ্ন বাস্তবায়ন করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলার নির্যাতিত মানুষ যেই স্বপ্ন দেখেছেন সেই স্বপ্ন বাস্তবায়ন করেছেন বাঙালী জাতির সর্ব শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান।

 

শুক্রবার দুপুরে শরীয়তপুরের নড়িয়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ কর্তৃক নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

 

উপমন্ত্রী শামীম বলেন, বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রশ্নে ঐক্যবদ্ধ আছে। তাই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছ। কোন ষড়যন্ত্র করে এই অগ্রযাত্রাকে থামানো যাবেনা।

 

এ সময় নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী আঃ ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার আকন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।


error: Content is protected !!