ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পানছড়িতে কোভিড -১৯ টিকাদান কর্মসূচী উদ্বোধন

এম জামান রাজ, স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :  জেলার পানছড়ি তে কোভিড-১৯ করোনা ভ্যাকসিন (টিকা দান) কর্মসূচী উদ্বোধন করা হয়েছে।

৭ ফেব্রুয়ারী ২০২১ রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল ইসলাম । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা , অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা, থানা অফিসার ইনচার্জ মো. দুলাল হোসেন, ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা, কিরন ত্রিপুরা প্রমুখ উপস্থিত ছিলেন।


উদ্বোধনের প্রথম দিনে করোনা টিকা গ্রহন করেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা , থানা অফিসার ইনচার্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ,মেডিকেল অফিসার সহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত সকল মেডিকেল অফিসার,নার্স কর্মচারিবৃন্দ সহ ৫৩ জনকে প্রথম ডোজ প্রদান করা হয় ।

পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১২২ জনের প্রথম ডোজ ভ্যাকসিন‌ আসে এর মধ্যে৫৩ জনকে প্রথম ডোজ প্রদান করা হয়। নিয়মিত এ টিকা দেয়া হবে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অনুতোষ চাকমা।

প্রসঙ্গত, করোনা ভাইরাস থেকে সুরক্ষার নিমিত্তে আজ থেকে দেশব্যাপী একযোগে করোনা ভ্যাকসিন (টিকা) প্রয়োগ শুরু করা হয়েছে। ভ্যাকসিন গ্রহণে সকলকে নির্ধারিত আ্যাপসে্র মাধ্যমে নিবন্ধন করে নিতে হবে।


error: Content is protected !!