ঢাকা, শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডামুড্যা পৌরসভা নির্বাচনে ধানের শীষের পথসভায় সাইদ আসলাম

মোঃ জাকির হোসেন, ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি: ডামুড্যা পৌরসভা নির্বাচনে ধানের শীষের পথসভা করলেন সাইদ আসলাম।

 

মঙ্গলবার সকাল ১১ টায় ডামুড্যা বাজারে ধানের শীষের প্রার্থী নাজমুল হক সবুজ বেপারীর পক্ষে পথসভা করেন জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক সাইদ আহমেদ আসলাম। বাজারের দোকানদারে নিকট ধানের শীষের লিফলেট বিতরণ করে ধানের শীষে ভোট চান।পথসভায় সাইদ আহমেদ আসলাম বলেন নির্বাচনের মাধ্যম দেশে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে আনার জন্য আন্দোলনের অংশ হিসেবে বিএনপি আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণ করেছে।

 

ধানের শীষের প্রার্থী পক্ষে পৌর বিএনপি ও উপজেলা বিএনপি সকল অঙ্গসংগঠন ও সহোযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের একযোগে ধানের শীষের প্রার্থী পক্ষে কাজ করার আহ্বান জানান এবং নির্বাচন সুষ্ঠু হওয়ার ব্যাপারে আসবাদ ব্যক্ত করেন।নির্বাচনের দিন ভোটারদের কেন্দ্রে গিয়ে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানান। এ সময় ধানের শীষের প্রার্থী নাজমুল হক সবুজ বেপারী ও উপজেলা সকল নেতাকর্মীদের একযোগে ধানের শীষের পক্ষে কাজ করার আহ্বান জানান। পৌরসভায় যাদের আত্মীয় স্বজন আছে তাদের কেও তাদের আত্মীয়দের নিকট ধানের শীষে ভোট চাওয়া জন্য অনুরোধ।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, সাধারণ সম্পাদক এড্যাভোকেট শাহাদাৎ হোসেন, পৌরসভা বিএনপি সাধারণ সম্পাদক মোঃ মাহিনুর সরদার এবং উপজেলা ও পৌরসভার সকল স্তরের নেতাকর্মী। পথসভাটি বাজারের উত্তর প্রান্তে শেষ হয়।


error: Content is protected !!