ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঢকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ডাকাতের হামলায় ৪ জেলে আহত

স্টাফ রিপোর্টার: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের সিরাজদিখানের চালতি পাড়ায় জেলেদের মাছের গাড়ীতে ডাকাতের হামলায় ৪ জেলে আহত হয়েছে। শনিবার ভোর সকালে ডাকাতরা বেশ কিছু মাছ, নগদ প্রায় ১৬ হাজার টাকা ও ৪টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

 

এঘটনায় মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকার পালের বাড়ির সুনিল রাজবংশীর পুত্র জেলে শ্যামল রাজবংশী (৪৯), একই এলাকার নিতাই রাজবংশীর পুত্র বিজয় রাজবংশী (৪৫), সিরাজদিখান উপজেলার তাজপুরের মন্নানের পুত্র অভি (১৭) ও একই উপজেলার গোয়াখোলা এলাকার অটো চালক এরশাদ (২৮) আহত হয়। আহতদের মধ্যে অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে। বাকিরা শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন।

 

ভূক্তভোগী সূত্রে জানা যায়, তারা জেলার গোয়াখোলার একটি পুকুর থেকে মাছ নিয়ে অটোতে করে হাঁসাড়ায় মাছের আড়তে আসছিল। চালতি পাড়া এক্সপ্রেসওয়ের পূর্ব পাশে আসলে ৫/৬ জনের একটি ডাকাত দল তাদের অটো থামায়। এসময় ডাকাতরা চাপাতি ও রামদা দিয়ে তাদের কুপিয়ে মাছ, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এঘটনায় তারা কোনও অভিযোগ এখন করেননি জানান তারা। স্থানীয়রা জানায়, মাঝে মধ্যেই এক্সপ্রেসওয়েতে এধরনের ডাকাতির ঘটনা ঘটছে।

 

এব্যাপারে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশে এসআই গোলাম মোস্তফা জানান, ঘটনাটি তারা লোকমুখে জানতে পেরেছেন।


error: Content is protected !!