ঢাকা, শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শপথ নিলেন শরীয়তপুরের তিন পৌরসভার মেয়র ও কাউন্সিলররা

শরীয়তপুর প্রতিনিধি: শপথ নিয়েছেন শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত মেয়র নড়িয়া পৌরসভার এ্যাড. আবুল কালাম আজাদ, ভেদরগঞ্জের আবুল বাশার চোকদার ও জাজিরার মো. ইদ্রিস মাদবরকে শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। পরে সংরক্ষিত ওয়ার্ডের নারী ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করানো হয়।

 

গত ৩০ জানুয়ারি এ পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মেয়রের সঙ্গে শপথ গ্রহণ করেন তিন পৌরসভার ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর।

 

নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তনয়া মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আমাকে নৌকা প্রতীক উপহার দিয়েছিলেন, তাই আমি মেয়র হতে পেরেছি। ধন্যবাদ জানাই শরীয়তপুর জেলা আওয়ামী লীগ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও নড়িয়া উপজেলার সম্মানিত ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের সবাইকে। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের কাংখিত সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ দুঃখে কাছে থাকতে চাই।

 

নবনির্বাচিত মেয়র ভেদরগঞ্জের আবুল বাশার চোকদার ও জাজিরার মো. ইদ্রিস মাদবর জানান, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে মেয়র হয়েছেন তারা। তারাও ধন্যবাদ জানিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যারা ভোট দিয়ে তাদের মেয়র বানিয়েছেন তাদের প্রতি। প্রত্যাক মেয়র’ই স্ব-স্ব পৌরসভাকে ডিজিটাল ও আধুনিকতায় গড়ে তুলবেন এই প্রত্যাশা প্রত্যয় ব্যক্ত করেছেন।


error: Content is protected !!