ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে জাবি ছাত্রলীগের বিক্ষোভ

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। রোববার দিবাগত রাত ২টায় মিছিল বের করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিশ্ববিদ্যালয়ের সব আবাসিক হলে এ প্রতিবাদ মিছিল করা হয় বলে জানান জাবি ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল। এছাড়া মিছিল শেষে বিশ্ববিদ্যালয়ের হলে হলে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার কুশপুত্তলিকা দাহ করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

 

বিক্ষোভ মিছিলে ছাত্রলীগ নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির সমুচিত জবাব দেওয়া হবে। এছাড়া হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার শাস্তি দাবি করেন নেতাকর্মীরা।

dhakapost

তারা বলেন, দেশবিরোধী যে কোনো ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে ছাত্রলীগ প্রস্তুত রয়েছে। ষড়যন্ত্রকারীদের রাজপথেই জবাব দেওয়া হবে বলেও জানান তারা।

 

এ বিষয়ে জাবি ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল বলেন, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া বিএনপি নেতার কঠোর শাস্তি দাবি করছি। বিএনপি অন্ধকারের শক্তি। তারা সব সময় ভুল পথে রাজনীতি করে ক্ষমতা দখল করতে চায়। আমরা স্পষ্টভাবে বলতে চাই, এ ধরনের দেশবিরোধী কোনো শক্তির এ ধরনের আচরণ কোনোভাবেই সহ্য করা হবে না। বাংলাদেশ ছাত্রলীগ এই অন্ধকারের শক্তিকে রাজপথে কঠোর হাতে মোকাবিলা করবে।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়। এর প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করছে ছাত্রলীগ।


error: Content is protected !!