ঢাকা, বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নড়িয়ায় স্বাস্থ্য বিধি মেনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

নড়িয়া প্রশাসন কর্তৃক জাতীয় স্বাধীনতা দিবস ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২৬ শে মার্চ (শুক্রবার) দিবস উপলক্ষ্যে সুর্যোদয়ের সাথে সাথে যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন ৩১ বার তোপধ্বনির মাধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। এর পর নড়িয়া কেন্দ্রীয় শহিদ মিনারে নড়িয়া উপজেলা প্রশাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রূপা রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ,কে,এম ইসমাইল হক, ভূমি অফিসার মোর্শেদুল আলম, অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান পুস্পস্তবক অর্পণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

 

পরে পর্যায় ক্রমে নড়িয়া পৌর মেয়র ও কাউন্সিলর বৃন্দ, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, পুলিশ, উপজেলা আওয়ামীলীগ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহিদ বেদীতে পুষ্পস্তবক অপর্ণ করেন। সকাল সোয়া ৮ টায় ঐতিহ্যবাহী নড়িয়া বিহারী লাল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়, উপজেলা চেয়ারম্যান এ,কে,এম ইসমাইল হক ও ওসি হাফিজুর রহমান। করোনা মহামারীর কারনে এবার নড়িয়া উপজেলা প্রশাসন স্বল্প পরিসরে অনুষ্ঠানের আয়োজন করেছে । পুলিশ, আনসার, বালিকা বিদ্যালয় ও বিহারী লাল স্কুলের দল অংশগ্রহণ করে।

 

কুচকাওয়াজের পর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনার আয়োজন করা হয় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায় বেলা ১২ টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। নির্বাহী অফিসার জয়ন্তী রূপা রায়ের সভাপত্বিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ,কে,এম ইসমাইল হক, নড়িয়া পৌর মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, সহকারী ভূমি অফিসার মোর্শেদুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন সহ মুক্তিযোদ্ধা কমান্ড সহ প্রমুখ ।


error: Content is protected !!