ঢাকা, বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গোসাইরহাটে জাটকা নিধন প্রতিরোধ আলোচনা সভা

গোসাইরহাট ( শরীয়তপুর) প্রতিনিধিঃ শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নে “জাটকা মাছ ধরবো না দেশের ক্ষতি করবো না” এই প্রতিবাদ্য নিয়ে জাটকা নিধন প্রতিরোধে জেলে নেতৃবৃন্দের সাথে সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা করা হয়েছে।

 

সোমবার ( ২৯ মার্চ) বেলা সাড়ে ১১ টায় কোদালপুর লঞ্চ ঘাটের সামনে থেকে একটি র‌্যালি বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এসডিএস কোদালপুর শাখার সামনে এসে শেষ হয়। পরে এসডিএস ইনসাফ প্রকল্পের আয়োজনে কোদালপুর শাখার অস্থায়ী কার্যালয় মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

 

প্রকল্প সমন্বয়কারী ইনসাফ প্রকল্প এসডিএস মোঃ সাইদুর রহমান মাতাব্বরের স্বাগত বক্তব্যর মাধ্যমে ১ শত ৫০ বেদে সম্প্রদায়ের জেলেদের নিয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

 

কোদালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোসাইরহাট উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ হাসিবুল হক।

 

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, ইনসাফ প্রকল্প প্রজেক্ট অফিসার সালাহ উদ্দিন সরদার, ইনসাফ প্রকল্প এসডিএস এর আব্দুর রাজ্জাক, মারিয়াম ইসলাম কাজল,বিথি,হাফসা, আসমা,জেলে সম্প্রদায়ের অভিজ্ঞতা বিনিময় বক্তব্য রাখেন জয়ন্তীকা জেলে কল্যান সমিতির সভাপতি মোঃ সুরুজ মিয়া ছৈয়াল, কোদালপুর ছৈয়াল পাড়া জেলে কল্যাণ সংগঠনের সভাপতি মোঃ জান শরীফ মুতাইত।


error: Content is protected !!